• ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ , ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ , ১২ই শাবান, ১৪৪৫ হিজরি

কাদিয়ানীদের সালানা জলসা বন্ধের দাবি জানিয়েছে সম্মিলিত খতমে নবুওয়াত সংরক্ষণ পরিষদ

usbnews
প্রকাশিত ফেব্রুয়ারি ৯, ২০২৪
কাদিয়ানীদের সালানা জলসা বন্ধের দাবি জানিয়েছে সম্মিলিত খতমে নবুওয়াত সংরক্ষণ পরিষদ
নিউজটি শেয়ার করুনঃ

কাদিয়ানী সম্প্রদায়ের সালানা জলসা বন্ধ ও তাদের সরকারিভাবে অমুসলিম ঘোষণার দাবি জানিয়েছে সম্মিলিত খতমে নবুওয়াত সংরক্ষণ পরিষদ। গতকাল শুক্রবার বায়তুল মোকাররম মসজিদ প্রাঙ্গণে আয়োজিত এক সমাবেশ ও মিছিলে এ দাবি জানানো হয়।

সংগঠনের সভাপতি আরিফ বিল্লাহ বলেন, খতমে নবুওয়াত আকীদা ইসলামের অপরিহার্য একটি ধর্মবিশ্বাস। অর্থাৎ হযরত মুহাম্মাদ (সা.) সবদিক থেকে সর্বশেষ নবী ও রাসূল। তারপরে নতুন কেউ নবী হয়ে আসবে না। এই ধর্ম বিশ্বাস অটুট থাকলে ইসলাম কেয়ামত পর্যন্ত স্থায়ী হয়। অন্যথায় ইসলাম চিরস্থায়ী ধর্ম হিসেবে অবশিষ্ট থাকে না।

তিনি বলেন, ভারতের কাদিয়ানে জন্মগ্রহণকারী মির্যা গোলাম আহমদ কাদিয়ানী বৃটিশের ছত্রছায়ায় নবী হওয়ার দাবি করে। সে লাগাতার ইমাম মাহদী, নবী এবং স্বতন্ত্র নবী, স্বয়ং মুহাম্মাদ হওয়ার দাবি করে ইসলামকে বিকৃত করার ষড়যন্ত্র করেছে।

তিনি আরো বলেন, সংবিধানের আলোকে বাংলাদেশের প্রতিটি নাগরিক স্বাধীনভাবে আপন ধর্ম পালন করতে পারবে। কিন্তু সংবিধান অন্য কারো ধর্মকে বিকৃত করার বা কারো ধর্মীয় অনুভূতিতে আঘাত হানার সুযোগ দেয় না। অথচ কাদিয়ানীরা এদেশের মুসলমানদের ধর্ম বিকৃত করছে এবং আমাদের ধর্মীয় অনুভূতিতে আঘাত হেনেছে।